সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে দল থেকে বহিষ্কারের দাবিতে শান্তিরহাটে মানববন্ধন

top Banner


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের এক নারীকে অনৈতিক কু-প্রস্তাব দেয়ার অভিযোগে সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য গিয়াস উদ্দিনকে দল থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন করেছেন ৪ নং ধুম ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।
বৃহস্পতিবার (২৭ মে) সকালে শান্তিরহাট বাজারে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের অংশগ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ধুম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহির উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক জহির উদ্দিন ফরাজি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মোনায়েম দুলাল, যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন রূপম, সাংগঠনিক সম্পাদক এসএম সিরাজ উদ্দিন।
মানববন্ধনে বক্তারা বলেন, অসহায় নারীর সরলতার সুযোগ নিয়ে তার সমস্যা সমাধানের নামে তাকে অনৈতিক প্রস্তাব দেওয়া জঘন্য অপরাধ। তাঁর বিচার হওয়া প্রয়োজন। এক সময় তিনি আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্যে গিয়ে বিভিন্ন অনুষ্ঠানের নাম দিয়ে ব্যাপকভাবে চাঁদাবাজি করতেন। এখন তিনি নারীদের সাথে অনৈতিক আচরণ করছেন। তাকে অবিলম্বে দল থেকে বহিস্কার করার জোরার দাবী জানান।
উল্লেখ্য : মিরসরাই উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের ০৫ নংওয়ার্ডের মুকছুদ কেরাণী বাড়ীর আনোয়ার হোসেন মোর্শেদ সাথে প্রায় ৪ মাস আগে ফারহানা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতে স্বামীর অত্যাচারের শিকার হন এই গৃহবধু। সমাধান চাইতে দারস্থ হন স্বামীর নানা সম্পর্কের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনের কাছে। সেখানে সমাধানের পরিবর্তে উল্টো গিয়াস উদ্দিন ওই নারীকে কু-প্রস্তাব দেয়ার অভিযোগ তুলে ওই নারী। গিয়াস উদ্দিনের পক্ষ থেকে এই অনৈতিক প্রস্তাবের বিষয়ে কাউকে কিছু না বলতে ওই নারীকে দেওয়া হয়েছে হুমকিও। গত ২২ মে মিরসরাই থানায় এই ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেছে ওই গৃহবধু।

আরো খবর