মন্দির এলাকায় ঘোরাফেরার সময় নাম্বারবিহীন মোটরসাইকেল ও ছোলাই মদ উদ্ধার

top Banner

নিজস্ব প্রতিবেদক :

মিরসরাইয়ের জোরারগঞ্জ কালী মন্দির এলাকায় নাম্বার বিহীন একটি মোটর সাইকেল ও ৪ লিটার ছোলাই মদ আটক করেছে পূজার দায়িত্বে থাকান আনসারের টহল টিম। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর রাতে এগুলো আটক করা হয়।

আনসার সদস্য ও জোরারগঞ্জ ইউনিয়ন টহল টিম এর পিসি শামীম উদ্দিন বলেন, ভোর রাতে জোরারগঞ্জ কালি মন্দির থেকে একটু দূর দিয়ে একটি মোটর সাইকেলে করে ৩ যুবক যাচ্ছিল। তাদের গতিবিধি সন্দেহ হওয়ায় আমরা তাদের পেছনে ধাওয়া করি। পরবর্তীতে কিছুদুর যাওয়ার পর তারা ১টি নাম্বারবিহীন মোটরসাইকেল ও ২টি ২ লিটারের বোতল ভর্তি চোলাই মদ রেখে পালিয়ে যায়। পরবর্তীতে জব্দকৃত মোটরসাইকেল ও মদ জোরারগঞ্জ থানায় জমা দেওয়া হয়।

উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, নির্বিঘেœ শারদীয় দূর্গাপূজা সম্পন্ন করার জন্য সারা দেশের ন্যায় মিরসরাইয়ের বিভিন্ন দূর্গাপূজার মন্দিরেও নিরাপত্তা বাড়ানো হয়েছে। মন্দিরের পাশাপাশি সড়ক-মহাসড়কেও আনসার সদস্যরা টহল দিচ্ছে নিয়মিত। বৃহস্পতিবার ভোর রাতে জোরারগঞ্জ কালি মন্দির এলাকায় কতিপয় দুষ্কৃতিকারীদের আনসার সদস্যরা ধাওয়া করলে তারা মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এসময় নাম্বারবিহীন ১টি মোটরসাইকেল ও মদ জব্দ করা হয়।

আরো খবর