মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিতে
রিপন সভাপতি, বাপ্পি সম্পাদক

top Banner

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ মিরসরাই উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১২ ডিসেম্বর) উপজেলা ছাত্রলীগের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন কমিটিতে আবু নছর রিপন সভাপতি ও তৌহিদ আনোয়ার বাপ্পি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন কমিটির আহবায়ক শামীম চৌধুরীকে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সদস্য নির্বাচিত করা হয়েছে।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেল, জাফরা ইকবাল নাহিদ, আরিফুর রহমান ও মিথুন শর্মা সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা বলেন, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষে আগামী ১ বছরের জন্য মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা ছাত্রলীগ বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া তাদের নির্দেশ দেওয়া হয়েছে।
এদিকে দীর্ঘ ৮ বছর পর মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি পাওয়ায় তৃণমূল নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল বের করেন। এসময় ফুলের মালা দিয়ে নতুন সভাপতি সম্পাদককে বরণ করে নেন কর্মীরা।

প্রসঙ্গতঃ গত ৪ ডিসেম্বর মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের দ্বি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে ৩৬ জন উপজেলা ছাত্রলীগ বরাবর তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

আরো খবর