করোনা সংক্রমণের অবনতিশীল পরিস্থিতিতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে- চচিক মেয়র

top Banner

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, সিটি কর্পোরেশন হচ্ছে জনদুর্ভোগ লাঘব ও সেবামূলক স্থানীয় সরকার প্রতিষ্ঠান। লকডাউন চলমান থাকা অবস্থায় এবং জনস্বাস্থ্য নিরাপত্তা রক্ষায় লকডাউন প্রলম্বিত হওয়ায় নগরীতে করোনা মোকাবেলায় সিটি কর্পোরেশনের গুরুত্বপূর্ণ ভূমিকা ও দায়িত্ব রয়েছে। তাই সংক্রমণের দ্রæত অবনতিশীল পরিস্থিতিতে ঘুরে দাড়াতে হলে নিজ নিজ অবস্থান ও প্লাটফরম থেকে জনগুরুত্বপূর্ণ কাজগুলো নিষ্ঠার সাথে সম্পাদন করতে হবে।

তিনি মঙ্গলবার (২০ এপ্রিল) নগরীর ১২নং সরাইপাড়ার শান্তা পুকুর পাড়, পাহাড়তলী বাজার, প্রাণ হরি দাশ রোড, সাগরিকা মোড় হতে নয়াবাজার এলাকায় পরিচ্ছন্ন কাজ ও মশক নিধন কাজের তদারকী করতে গিয়ে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মো. নুরুল আমিন, সংরক্ষিত কাউন্সিলর জাহেদা বেগম পপি, পরিচ্ছন্ন কর্মকর্তা প্রণব শর্মা, সুপারভাইজার ইয়াছিন সোহেল, স্থানীয় গণমান্যদের মধ্যে মো. জাহাঙ্গীর, এ বি এম লুৎফর হক, মো. গিয়াস উদ্দীন, মো. নিজাম উদ্দীন প্রমুখ।

মেয়র আরো বলেন লকডাউনে জনসমাগম না থাকায় চসিকের পক্ষে প্যাচওয়াক ও জরুরী জনগুরুত্বপূর্ণ কাজগুলো নির্বিঘ্নে শেষ করার সুযোগ রয়েছে। এই সময় কাজ করতে গিয়ে জনদুর্ভোগ ও বিড়ম্বনার সৃষ্টি হয় না। তাই এ সুযোগকে কাজে লাগতে হবে। তিনি মশক নিধনের ক্ষেত্রে চসিকের পরিচ্ছন্ন টিমকে কাজে লাগাতে কাউন্সিলরদের সচেষ্ট হবার আহবান জানান।

আরো খবর