আবুতোরাবে রেনেসাঁ ফাউন্ডেশনে উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

top Banner

নিজস্ব প্রতিনিধি
‘মানবিক হও মানবতার জন্য’ এই স্লোগানকে সামনে রেখে মিরসরাইয়ে নিন্মআয়ের ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী, সামাজিক সংগঠন রেনেসাঁ ফাউন্ডেশন। শুক্রবার ( ২২ এপ্রিল) সকালে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের আবুতোরাব ফকিরপাড়া এলাকায় এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী চেয়ারম্যান সাইফুর রহমান, সভাপতি হাজী আমিনুল ইসলাম কোম্পানি, সহ-সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ শাহীন, আজিম উদ্দিন, বেলাল, দুলাল, কাইয়ুম, সোহাগ, সুলতান রিফাত, রাহুল হাসান সহ অনেকে উপস্থিত ছিলেন।

সংগঠনের নির্বাহী চেয়ারম্যান সাইফুর রহমান বলেন, রেনেসাঁ ফাউন্ডেশনে উদ্যোগে কর্মহীন ও নিন্মআয়ের ১২০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, সেমাই, চিনি, গুড়ো দুধ, সয়াবিন তেল, চিনি গুরা চাউল, আলু, পেঁয়াজ। এই সময় যারা আসতে পারেনি সংগঠনের সদস্যরা তাদের ঘরে ঘরে পৌছে দিয়েছে। তিনি আরো বলেন, রেনেসাঁ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। করোনাকালেও অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিয়েছি।

আরো খবর