৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

top Banner

::নিজস্ব প্রতিনিধি::
৭ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবাসায়ীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। মঙ্গলবার (৮ মার্চ) বিকাল সাড়ে ৪ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহসড়কের নিজামপুর এলাকার ঢাকামুখী যাত্রীবাহী সিডিএম পরিবহন থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের মৌলভিবাজার এলাকার মৃত জহির উদ্দিনের পুত্র আবুল হোসেন (৪১) একই এলাকার দরবেশ আলীর পুত্র ইসলাম মিয়া (৪৩)।
মঙ্গলবার বিকালে মিরসরাই থানা পুশের সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের বিত্তিতে মিরসরাইয়ের নিজামপুর এলাকায় ঢাকামুখী যাত্রীবাহী সিডিএম পরিবহনে তল্লাসী চালিয়ে আবুল হোসেন ও ইসলাম মিয়াকে আটক করে। এসময় তাদের সাথে থাকা ফ্রুটিকা জুসের বোতলের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, আমার নির্দেশে উপ পরিদর্শক আল আমিন ও খায়রুলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নিজামপুর এলাকার ঢাকামুখী সিডিএম পরিবহনে অভিযান চালায়। এসময় বাসে যাত্রীবেশে থাকা আবুল হোসেন ও ইসলাম মিয়াকে সন্দেহ হলে তাদের সাথে থাকা ফ্রুটিকা জুসের জুসের বোতলে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বলেন, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজারের টেকনাফ এলাকা থেকে ইয়াবা নিয়ে ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদবদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে।

আরো খবর