স্বামীকে নিয়ে লাইভে এসে যা বললেন ন্যানসি

top Banner

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি সম্প্রতি একটি স্ট্যাটাস দেন। যেখানে তুলে ধরেন নতুন সংসারের কিছু জটিলতার কথা। গত বছরের সেপ্টেম্বরে গীতিকার মহসীন মেহেদীকে বিয়ে করেন গায়িকা। দু’জনেরই আগে বিয়ে হয়েছে, সন্তানও আছে। এদিকে নতুন সংসারেও অন্তঃসত্ত্বা গায়িকা।

সন্তান ও পরিবার নিয়েই বিভিন্ন জটিল পরিস্থিতির মধ্যে পড়ছেন ন্যানসি। স্ট্যাটাসে তিনি জানান, স্বস্তি খুঁজতে গিয়ে তিনি যেন অশান্তিকে দাওয়াত দিয়ে নিয়ে এসেছেন। বিয়েটা না করলেই প্রাণে না হলেও জানে বেঁচে থাকতেন।

ওই স্ট্যাটাস নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। এর ফাঁকেই স্ট্যাটাসটি মুছে দেন ন্যানসি। শুধু তাই নয়, স্বামী মেহেদীকে নিয়ে ছুটে গেলেন হানিমুনে। বিয়ের সাত মাস পর তারা মধুচন্দ্রিমার জন্য কক্সবাজারে গেছেন।

শনিবার (১৯ মার্চ) রাতে স্বামীসহ ফেসবুক লাইভে আসেন ন্যানসি। সেখানে তিনি মুছে ফেলা স্ট্যাটাসের বক্তব্যের ব্যাখ্যাও দেন। আইয়ুব বাচ্চুর জনপ্রিয় গান ‘সুখেরই পৃথিবী, সুখেরই অভিনয়, যতই আড়ালে রাখো, আসলে কেউ সুখী নয়’-এর কথা উল্লেখ করে ন্যানসি বলেন, ‘আসলে কেউ সুখী না। নারী জীবনের চড়াই-উতরাইয়ের বিষয়টি আমার লেখায় ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমি আমার স্বামীর সঙ্গে সুখী না, বিষয়টি তা ঠিক নয়।’

মহসীন মেহেদীও দর্শকদের উদ্দেশ্যে কিছু কথা বলেন। অনুসারীদের সভ্য হতে বলেন তিনি। অযথা যারা নেতিবাচক মন্তব্য, সমালোচনা করে, তাদেরকে এগুলো থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন এই গীতিকার।

কক্সবাজার যাওয়ার পর স্বামীর সঙ্গে তোলা ছবি শেয়ার করেন ন্যানসি। সেটার ক্যাপশনে গায়িকা লেখেন, ‘হানি-কে নিয়ে সমুদ্রের ধারে মুন দেখতে চলে এলাম!’

ন্যানসি জানান, বিয়ের পর নানা জটিলতার কারণে হানিমুনে যেতে পারেননি। তাই এখন সুযোগ পেয়েই ছুটে গেছেন সমুদ্রের কিনারে।

উল্লেখ্য, ন্যানসি প্রথম বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে ২০০৬ সালে। ওই সংসারের একমাত্র মেয়ে রোদেলা। এরপর নাজিমুজ্জামান জায়েদ নামের এক ব্যক্তির সঙ্গে ঘর বাঁধেন তিনি। এই সংসারেও তিনি একটি কন্যার মা হন। তার নাম নায়লা।

গত বছরের এপ্রিলে আলাদা হয়ে যান ন্যানসি-জায়েদ। বিচ্ছেদের কয়েক মাস পর মেহেদীকে বিয়ে করেন গায়িকা। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা। গত ১৩ জানুয়ারি এই সুখবর প্রকাশ্যে আনেন গায়িকা।

আরো খবর