July 8, 2020

CHALAMAN

Mirsarai

মিরসরাইয়ে ইসলামী ও কৃষি ব্যাংকের ৫ ব্যাংক কর্মকর্তার করোনা পজিটিভ

চলমান রিপোর্ট

মিরসরাইয়ে নতুন করে ৫ জনের শরীরে করোনা ভাইরাসের জীবানু সনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা ইসলামী ব্যাংক ও কৃষি ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা। এ নিয়ে মিরসরাইয়ে করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা ৭৯ জন।

শুক্রবার (২৬ জুন) ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাব থেকে উল্লেখিত ‘নমূনা’ পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ আসার বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম সিভিল সার্জন।

জানা যায়, ‘বিআইটিআইডি’ ল্যাব থেকে মিরসরাইয়ের স্বাস্থ্য কমপ্লেক্স টিম কর্তৃক পাঠানো নমূনা থেকে ২১ টি নমুনার ফলাফল আসে। এরমধ্যে ৫ জন নতুন করে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়। বাকী ১৬ জনের করোনা নেগেটিভ আসে।

করোনা পজিটিভ রোগীরা হলো ইসলামী ব্যাংক ও কৃষি ব্যাংকের কর্মকর্তা। তারা সকলেই পুরুষ। তাদের বয়স যথাক্রমে ৩২, ৩৫, ৪০, ৩৯, ৩৩ বছর। তাদের মধ্যে চারজন ইসলামী ব্যাংব এবং বাকী একজন কৃষি ব্যাংকের। ব্যাংকিং সেবা কার্যক্রম চলমান থাকায় এবং তারা সেবা দিতে গিয়ে আক্রান্তের ঝুঁকিতে পড়ে।

গত ২২ জুন উপরোল্লেখিত ব্যাক্তিবর্গ মিরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার টিমের মাধ্যমে ‘নমুনা’ দিয়ে আসে। সেখান থেকে এই সংগ্রহকৃত নমূনা বিআইটিআইডিতে যায়। ২৬ জুন তাদের ফলাফল ‘পজিটিভ’ পাওয়া যায়।

Double Categories Posts 1

Double Categories Posts 2