July 8, 2020

CHALAMAN

Mirsarai

রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ কৃষকের মাঝে বিতরণ

খাগড়াছড়ি ব্যুরো ::

বর্তমানে দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া কৃষকদের কথা বিবেচনায় প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসকের নির্দেশনায় আজ কৃষকদের হাতে নগদ অর্থ তুলে দিয়েছেন উপজেলা প্রশাসন।

শুক্রবার (২৬ জুন) দুপুরে রামগড় ১নং ইউনিয়ন কার্যালয়ের মাঠে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ স্থানীয় কৃষকদের হাতে তুলেদেন উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম বদরুদ্দোজা।

এসময় ইউএনও আ,ন,ম বদরুদ্দোজা প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ স্থানীয় কৃষকদের মাঝে বিতরণ কালে কৃষকদের উদেশ্য বলেন, করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সমাজের সকলকে রক্ষা করা সম্ভব। এসময় তিনি সকলকে সরকারসহ স্বাস্থ্যবিভাগের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান।

পিআইও মনসুর আলী জানান- রামগড় উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর এর সহযোগীতায় কৃষকদের হাতে নগদে এক হাজার টাকা করে বিতরণের মধ্যেদিয়ে চলমান রয়েছে বলে জানান।

উপজেলা কৃষকলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক কামাল বলেন- কৃষকদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসকের নির্দেশে বিতরণ করায় যথাযথ কর্তৃপক্ষকে কৃজ্ঞতা জানান।

এতে উপস্থিত থেকে নগদ অর্থ প্রদান কালে সহযোগীতা করেন- প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর আলী,রামগড় উপজেলা কৃষকলীগের সভাপতি-মো: জসিম উদ্দিন- সাধারন সম্পাদক মো: কামাল- সাংগঠনিক সম্পাদক মো: আবদুলা, রামগড় পৌর কৃষকলীগের যুগ্ন আহবায়ক-গোলাপ ত্রিপুরা ও পৌর কৃষকলীগের সদস্য বৃন্দ প্রমূখ।

Double Categories Posts 1

Double Categories Posts 2