July 8, 2020

CHALAMAN

Mirsarai

রামগড়ে করোনায় কর্মহীনদের পাশে সেনাবাহিনী

খাগড়াছড়ি ব্যুরো :

দেশে বর্তমানে করোনা পরিস্থিতিতে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী করোনা ভাইরাস নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসনের পাশপাশি গুইমারা সেনা রিজিওনের আওতাধীন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল কাজী মোহাম্মদ কাউসার জাহান পিএসসি জি এর নেতৃত্বে অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণের মধ্যেদিয়ে অব্যাহত রেখে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

লেঃ কর্ণেল কাজী মোহাম্মদ কাউসার রামগড় উপজেলায় করোনা প্রাদুর্ভাবে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণের মধ্যদিয়ে রামগড়ের প্রত্যন্ত অঞ্চল নুরপুর এবং নিউ তৈচাকমা পাড়া গ্রামের কর্মহীন, দুস্থ এবং দরিদ্র অসহায় পরিবারের মাঝে ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র নির্দেশনায় ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় সিন্ধুকছড়ি জোনের সাব জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির জি, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা নির্বাহী অফিসার আ,ন,ম বদরুদ্দোজা, লেফটেন্যান্ট রাহান, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামানসহ যৌথ সমন্বয়ে সেনাবাহিনীর একটি টিম রামগড়ের বিভিন্ন গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণের প্রতি আহবান জানান।

বুধবার (৩জুন) দিনব্যাপী সচেতনতামূলক ও ত্রাণ সামগ্রি বিতরণ কার্যক্রম শেষে লেঃ কর্ণেল কাজী মোহাম্মদ কাউছার স্থানীয় সাংবাদিককে বলেন- সিন্ধুকছড়ি সেনা জোনের পক্ষে যে কোনো দুর্যোগ পূর্ণ পরিস্থিতিতে আর্ত-মানবতার সেবায় স্থানীয় প্রশাসনের পাশাপাশি তাৎক্ষণিক সহায়তায় সার্বক্ষণিক পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন এই মুলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে শিক্ষা, চিকিৎসাসহ সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী সদা তৎপর রয়েছে এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান।

Double Categories Posts 1

Double Categories Posts 2