July 8, 2020

CHALAMAN

Mirsarai

করেরহাটে অসহায়, দুস্থদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ


নিজস্ব প্রতিনিধি

বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া মহামারী কারোনা ভাইরাসের প্রাদুর্ভাবে করেরহাট ইউনিয়নের অসহায়, অস্বচ্ছল, ও কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে ঐক্যবদ্ধভাবে ত্রান বিতরন করেছে করেরহাট ইউনিয়ন বিএনপি।করেরহাট রাজকুমার কমিউনিটি সেন্টারে এই ত্রান বিতরন কর্মসুচীর উদ্বোধন করা হয়।

ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন সিরাজের সঞ্চালনায় ত্রান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করের হাট ইউনিয়ন বিএনপি র সাবেক সভাপতি আবুল কাশেম মেম্বার,কামাল উদ্দিন,আলী নেওয়াজ চৌধুরী,সলিম উল্লাহ, জহির উদ্দিন বাবলু,দিদারুল আলম,আবুল হোসেন মিয়া, জাহাঙ্গীর আলম,এয়াছিন মিজান,আবদুল খালেক সহ সকল ওয়ার্ড বিএনপি সভাপতি/ সম্পাদক সহ যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

ত্রান বিতরন কার্যক্রমের প্রধান সমন্বয়ক রেজাউল করিম নোমান জানান, দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দশে পরিচালিত ত্রান কার্যক্রমে সামাজিক দুরত্ব নিশ্চিতকল্পে আমরা প্রতিটা ওয়ার্ডের সভাপতি / সম্পাদকের মাধ্যমে আমরা অসহায় ও অস্বচ্ছল পরিবারের মাঝে ঘরে ঘরে ত্রান পৌছে দিয়েছি। করেরহাট ইউনিয়ন বিএনপি ঐক্যবদ্ধ ত্রান কার্যক্রমে উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন,সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন,উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী ও সদস্য সচিব সালাউদ্দিন চেয়ারম্যােন সার্বিক দিকনির্দেশনা দেন।

তিনি বলেন, অতীতের মতো সকল দুর্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জনগনের পাশে থাকবে।তিনি ত্রান কার্যক্রমে আর্থিক ও দিকনির্দেশনা দিয়ে সহায়তাকারী দেশ ও প্রবাসের সকল মানবিক ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Double Categories Posts 1

Double Categories Posts 2