June 5, 2020

CHALAMAN

Mirsarai

কর্মহীনদের ঈদ উপহার প্রদানের মধ্যেদিয়ে পাশে দাঁড়িয়েছেন আব্দুল কাদের

খাগড়াছড়ি ব্যুরো
ঈদুল ফিতর ও মহামারী করোনাভাইরাসের কারনে দরিদ্র ও অসহায় মানুষের হাতে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের এর ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩মে) বন্ধের দিনেও দুপুরে রামগড় উপজেলা পরিষদ কার্যালয়ে যুব সমাজের হাতে প্রধান অতিথি থেকে ঈদ উপহার তুলেদেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

তিনি বলেন, সামনে পবিত্র ঈদুল ফিতর-মুসলমানদের বড় ধর্মীও উৎসবের দিন। আজ করোনা পরিস্থিতি আমাদের বাধ্য করেছে স্বাস্থ্যবিধি মেনে চলতে, সর্তক অবস্থায় থাকতে। কেউ আবেগে প্রতিবেশীর বাড়ীতে ঘুরতে এবং জনসমাগম সৃষ্টি হয় এমন অনুষ্ঠানের আয়োজন করতে যাবেন না । বিশেষ করে যুব সমাজকে নামাজের পর কোথাও আড্ডা না দেওয়ার পরামর্শ দিয়ে তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে পাড়া-মহল্লায় ঈদে জনসমাগম বন্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখতে সকলের প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক’ ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ, পরিষদের কর্মচারী, ঈদ উপহার গ্রহনকারী যুবক-যুবতীগন।

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com