June 5, 2020

CHALAMAN

Mirsarai

করিম মাষ্টারের উদ্যেগে সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

চলমান রিপোর্ট

মিরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নে ৩৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন মকবুল আহম্মদ কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম মাষ্টার। এর আগে প্রথম ধাপে ২০০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

শনিবার ( ২৩ মে) সকাল থেকে গাড়িযোগে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রী ও শাড়ি, লুঙ্গি পৌঁছে দেয়া হয়েছে। ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন দিদার, ক্রীড়া সম্পাদক আবু তাহেরসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম,মুয়াজ্জিন ও ইতিকাফে অংশ নেয়া ব্যক্তিদের ঈদ উপহার দেয়া হয়েছে।

রেজাউল করিম মাষ্টার বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের শুরু থেকে প্রিয় নেতা, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও মিরসরাই’র আগামীর কর্ণধার আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের দিকনির্দেশনায় আমি কর্মহীন শ্রমজীবি, অসহায় দরিদ্র মানুষের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

প্রথম ধাপে ২০০০ পরিবারের মাঝে ও ২য় ধাপে ৩৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও শাড়ি লুঙ্গি বিতরণ করেছি। এছাড়া জোরারগঞ্জ ইউনিয়নের বেদেপাড়া, জেলেপাড়া, চৈতন্যারহাট, জোরারগঞ্জের সিএনজি শ্রমিকদের মাঝেও খাদ্য সহায়তা ও ঈদ উপলক্ষে ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন, ইতিকাফে অংশ নেয়া ব্যক্তিদের ঈদ উপহার দিয়েছি। মকবুল আহম্মদ কল্যান পরিষদের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com