May 26, 2020

CHALAMAN

Mirsarai

কর্মহীনদের ‘ঈদ উপহার’ দিচ্ছেন যুবদল নেতা সোহাগ

চলমান রিপোর্ট

করোনা ভাইরাসের প্রকোপের এই সময়ে সতর্কতা অবলম্বন করে ঘরে থাকার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের ঘরে ঘরে ‘ঈদ উপহার’ পৌঁছে দিচ্ছেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শওকত আকবর সোহাগ।

জানা গেছে, মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়নে দীর্ঘ দুই মাস ধরে গোপনে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে আসছেন এই যুবদল নেতা।

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পুরো উপজেলা জুড়ে তিনদিন ব্যাপী কর্মহীন মানুষদের খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে শওকত আকবর সোহাগ বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ বাংলাদেশে দেখা দিলে অসহায়, দিনমজুর ও নিন্ম আয়ের মানুষজন বেশী বিপদে পড়ে যায়। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং আগামির কান্ডারী আমাদের অভিভাবক তারেক রহমান এসব মানুষদের পাশে দাঁড়াতে যুবদলের নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন। কেন্দ্রীয় যুবদলের নির্দেশিত এমন মানবিক কর্মসূচির অংশ হিসেবে গত দুই মাসব্যাপী মিরসরাই উপজেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের নিয়ে আমি গোপনে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে আসছি।

তিনি আরো বলেন, আমাদের খাদ্য সামগ্রী বিতনের প্রক্রিয়া চলমান রয়েছে। এরমধ্যে পবিত্র ঈদুল ফিতর সন্নিকটে এসে পড়ায় আমরা করেরহাট থেকে সাহেরখালি পযর্ন্ত কর্মহীন ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করেছি।

সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মানবতার সেবায় শুরু থেকেই অসহায় মানুষের পাশে রয়েছে, চলমান এই সংকট নিরসন না হওয়া পর্যন্ত পাশে থাকবো।

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com