May 26, 2020

CHALAMAN

Mirsarai

আনসার ব্যাটলিয়নের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

চলমান রিপোর্ট

মিরসরাইয়ের জোরারগঞ্জ ১৬ আনসার ব্যাটলিয়নের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২০ মে) দুস্থ্য ও অনগ্রসর শতাধিক পরিবারের মাঝে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদের পক্ষ থেকে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কার্য্যক্রমে অংশ নেন জোরারগঞ্জ ১৬ আনসার ব্যাটলিয়নের পরিচালক আবদুল আউয়াল, কোম্পানী কমান্ডার লিটন আহম্মেদ, তোফায়েল আহম্মেদ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জাহাঙ্গীর আলম। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, সয়াবিন তেল, সাবান, চিনি, লাচ্ছি সেমাই, কাঁচা সেমাই ও দুধ।

জোরারগঞ্জ ১৬ আনসার ব্যাটলিয়নের পরিচালক আবদুল আউয়াল বলেন, জনগণের সকল বিপদে আমরা পাশে ছিলাম, ভবিষ্যতেও পাশে থাকবো। আমাদের সচেতনতামূলক ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই কার্য্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, জোরারগঞ্জ ১৬ আনসার ব্যাটলিয়নের পরিচালক আবদুল আউয়ালের নেতৃত্বে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধকল্পে মিরসরাই উপজেলাজুড়ে সরকারী পিকআপ ও পায়ে হেঁটে জনসাধারণকে মাস্ক পরানো, মাস্ক বিতরণ, নিরাপদ দূরত্ব বজায় রাখা, সাবান দিয়ে হাত ধোয়া, বাজারে বিনা প্রয়োজনে ঘোরাঘুরি না করার ব্যাপারে সচেতনতামূলক কর্মকান্ডে প্রতিদিন একাধিকবার ব্যাটলিয়ন টিম উপজেলার বিভিন্ন স্থানে কাজ করছে।

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com