June 5, 2020

CHALAMAN

Mirsarai

‘শেখ হাসিনার সময়পযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে করোনায় মৃত্যু কম’

চলমান রিপোর্ট

সাবেক গনপূর্তমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিড়িয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়। আমেরিকার মত উন্নত একটি দেশ এই পরিস্থতি সামাল দিতে হিমশিম খাচ্ছে। যেখানে এই পর্যন্ত মারা গেছে প্রায় ৮৬ হাজার মানুষ, আর আমাদের দেশে মারা গেছে ২৯৮জন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়পযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে মৃত্যুর হার কম। তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন, ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিক নির্দেশনা দিচ্ছেন। অক্লান্ত পরিশ্রমের জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।

শনিবার (১৬ মে) সকালে মিরসরাইয়ে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে উপজেলাব্যাপী খাদ্য সহায়তা প্রদানের শুভ উদ্বোধন উপলক্ষে মিরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ে মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মিরসরাইয়ে সরকারি ত্রানের পাশাপাশি আওয়ামীলীগ নেতারাও ব্যক্তিগত ভাবে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছে। পুলিশ ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করছে। আমি ব্যক্তিগভাবে দুই ধাপে ১২০০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। তৃতীয় ধাপেও দেয়ার চিন্তা ভাবনা রয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সার্বিক তত্বাবধানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ সভাপতি, সম্পাদকের মাধ্যমে বাড়ি বাড়ি এই খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মন্ত্রী পুত্র আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, বারইয়ারহাট পৌরসভা মেয়র নিজাম উদ্দিন ভিপি, মিরসরাই পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপু সহ জেলা, উপজেলা, ইউনিয়ন নেতৃবৃন্দ।

এমইউ/সিএম

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com