May 26, 2020

CHALAMAN

Mirsarai

কর্মহীন মানুষের পাশে সামপারি চ্যারিটি হোমের ত্রাণ সহায়তা অব্যাহত

চলমান রিপোর্ট

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যস্ত মানবতার পাশে দাঁড়ালেন পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরার সদ্য ইসিমোড থেকে পাওয়া পুরস্কারের কিছু অংশ কর্মহীন মানুষের মধ্যে সংহতি প্রকাশ করেছে । পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে সার্বিক সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন “সামপারি চ্যারিটি হোম” প্রতিষ্ঠানের চেয়ারম্যান সমাজ সেবিকা শাপলা ত্রিপুরা।

এসময় তার সেচ্ছাসেবকদের মাধ্যমে বৃষ্টি উপেক্ষা করে ৭৪ টি পরিবারের মাঝে পৌছে দিয়েছেন খাদ্যসামগ্রী।

অসুস্থতাজনিত কারনে আজ বুধবার ৬ (মে) সকাল ৯ টায় রামগড় পাতাছড়া ইউপির চার গ্রামে আসতে না পারলেও এ প্রতিনিধিকে মুঠোফোনে জানান- সংগঠনের পক্ষে মানবতার খাদ্য সামগ্রী বিতরনকালে এই মহতি কাজে যারাযারা সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ আগামীতে আরো বেশি করে কর্মহীন- অসহায়দের মাঝে সকলের সহযোগিতায় ত্রাণ বিতরন অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং ভবিষ্যৎতে সকলের সহযোগিতা কামনা করেন। এতে যাদের অনুদানে আজ খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরেছি তাদের সকলের প্রতি প্রতিষ্ঠানের তরফ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে এলাকাবাসীর পক্ষে এ প্রতিনিধিকে বলেন- সংশিলষ্ট কর্তৃপক্ষের আন্তরিকতায় তাদের পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় আগত প্রতিনিধির মাধ্যমে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মহোদয় নব বিক্রম কিশোর ত্রিপুরা ও সামপারি চ্যারিটি হোম প্রতিষ্ঠানের চেয়ারম্যান শাপলা ত্রিপুরাকে এলাকাবাসী ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় এলাকার পাড়া কার্বারী, গন্যমান্যব্যক্তিবর্গ, প্রতিষ্ঠানে সেচ্ছাসেবকগন উপস্থিত ছিলেন।

আরটি/সিএম

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com