June 5, 2020

CHALAMAN

Mirsarai

কর্মহীন মানুষের পাশে মানবাধিকার নেতা এহছানুল হক মিলন

চলমান রিপোর্ট :

মিরসরাই উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম সহ উপজেলার বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করছেন সৌদি প্রবাসী, বাংলাদেশ মানবাধিকার কমিশন মিরসরাই উপজেলার শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সমাজসেবক এহছানুল হক মিলন। করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের কাছে তার প্রতিনিধিরা পৌছে দিচ্ছেন ত্রান সামগ্রী।

এহছানুল হক মিলন

এহছানুল হক মিলন জানান, ইতিমধ্যে দলমত ও ধর্ম বর্ণ নির্বিশেষে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম সহ উপজেলার বিভিন্ন স্থানে কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। অব্যাহত আছে ত্রান বিতরণ কর্মসূচী। তাঁর পক্ষে এইসব খাবার বিতরণ করছেন স্থানীয় যুবলীগ নেতা মাসুদ, সেলিম সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সময়ে সকল বিভেদ ভুলে গিয়ে সাধ্যমতো একে অপরের পাশে দাঁড়ানোই হলো মানবিকতা। এই মুহুর্তে কিছু অসহায় ও কর্মহীন মানুষের পাশে থাকতে পেরে আমি ও আনন্দিত। করোনার প্রাদুর্ভাব মোকাবেলা পর্যন্ত সাধ্যমতো মানুষের পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, ইতিমধ্যে তিনি এলাকায় অর্ধশতাধিক বাড়িতে বিশুদ্ধ খাবার পানির জন্য টিউবওয়েল এর ব্যবস্থা করেছেন। আবার অনেক শারিরীক প্রতিবন্ধিকে হুইল চেয়ার প্রদান করেছেন। আগামীদিনে এমন মানবিক কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

-সিএম

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com