August 6, 2020

CHALAMAN

Mirsarai

নিলামে জিতলে বাসায় ডেকে গান শোনাবেন তাহসান

বিনোদন ডেস্ক:

সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়াতে গত বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাট নিলামে ২০ লাখ টাকা বিক্রি করেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব-আল-হাসান। এটা ছিল দেশের ক্রিকেট ইতিহাসে প্রথম এত দামে নিলামে ব্যাট বিক্রি করা। এবার করোনা দুর্যোগে সবার পাশে দাঁড়াতে নিলামে অংশ নিচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। ‘কথোপকথন’ অ্যালবামের অরিজিনাল মাস্টার ডিএটি, ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্সের পৃষ্ঠা এবং ঘরে ডেকে নিলামে জয়ী ভক্তের সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানো বাজিয়ে শোনানো- নিলামে তুলছেন তিনি।

সাকিবের মত ফেসবুকে ‘অকশন ফর অ্যাকশন’ নামের পেজ থেকে এই নিলাম করা হবে।

তাহসান খান তার ব্যক্তিগত ফেসবুক পেজে লেখেন, ভক্তদের কাছে অমূল্য এমন কী আমি অকশন (নিলাম)-এ দিতে পারি ভাবছিলাম। 

এরপর তিনি নিলামের পণ্যগুলো তুলে ধরেন- যে অ্যালবাম দিয়ে আমি লিরিসিস্ট, কম্পোজার এবং সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ করি সেই ‘কথোপকথন’ অ্যালবামটির অরিজিনাল মাস্টার ডিএটি। ২০০৪-এর দিকে ‘ঈর্ষা’ গানটির হাতে লেখা লিরিক্সের পৃষ্ঠাটা, যে গানটি আজ এই ১৬ বছর পরেও আমার ভক্তদের মাঝে বেঁচে আছে। আমার বাসায় আমন্ত্রণ, বাসায় বসে আপনার সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানোতে শোনাতে চাই।

তাহসান আরও জানান, ‘অকশন ফর অ্যাকশন’ পেজ থেকে সোমবার (২৭ এপ্রিল) রাত সাড়ে দশটায় এই নিলামে যে কেউ অংশ নিতে পারবেন।

এবারই প্রথম নয়, এর আগে ২০১৬ সালে ফুসফুস ক্যানসারে আক্রান্ত সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের চিকিৎসা সহায়তায় নিজের অটোগ্রাফ দেওয়া দুটি টি-শার্ট নিলামে তুলেছিলেন তাহসান।

downloadfilmterbaru.xyz bigoporn.club bok3p.site sablonpontianak.com

Double Categories Posts 1

Double Categories Posts 2