August 6, 2020

CHALAMAN

Mirsarai

করোনা দিনে সেলিম নাশিনের ক্ষোভের গান

চলমান রিপোর্ট

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সবাই যখন ঘরবন্দি এমনই সময়ে ত্রান নিয়ে ছিনিমিনি খেলা চোরদের নিয়ে গান বানালেন চিত্র ও নাট্য পরিচালক সেলিম নাশিন। ‘চোরা কি শোনে আর ধর্মেরো কথা’ শীর্ষক এই গান একটি হিন্দি গানের সুরের সাথে মিল রেখে গেয়েছেন নিজ গলায়।

‘ এখন মাথায় আসলো, এখনিই লিখে ফেল্লাম আর গেয়ে টাটকা টাটকা, গরম গরম পোস্ট দিলাম’ এমন স্ট্যাটাস দিয়ে গানটি আবার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে আপলোডও করেছেন সেলিম নাশিন।

গানের শুরুতে তিনি লিখেছেন –
“চোরা কি শোনে আর ধর্মেরো কথা,
চোরার দুই গালে মারিব জুতা,
গরীবের চাল মেরে দিয়ে,
গোডাউনে রাখে লুকিয়ে,
তাদের কপালে ঝাঁটা……”

গানের লিংক –
https://web.facebook.com/selim.nashin/videos/3268590959852785/?tn=%2CdlC-R-R&eid=ARBhJJts7jyDt0siKXMIp3VP9qjQSKMkLy97_V2bzvaCOSTe_5E8WPq-HF7ns9zDk3UPapMQmKHDnF9J&hc_ref=ARRf5PxNvlOcvLZeToSBYaUbJXyjbIX-lUN7UhfqW9Gfh9rg9bQ_8p083TtudNSTjuQ

সেলিম নশিন জানান, করোনা পরিস্থিতিতে সরকার সহ বিভিন্ন সংস্থা দুঃস্থদের পাশে এগিয়ে এসেছে। এমন সময়েও কিছু দুষ্কৃতিকারী ত্রান লুটপাট করছে। ব্যক্তিগত গোড়াউন , ঘরের মাটির নিচ থেকে উদ্ধার হচ্ছে সরকারী চাল, খাটের ভেতর মিলছে তেল। এমন ক্রান্তিকালে যারা ত্রান নিয়ে ছিনিমিনি খেলে তাদের মাঝে মনুষ্যত্ব নেই। মুলত ত্রানচোরদের ধিক্কার জানাতে প্রতিবাদ হিসেবে আমি গানটি লিখেছি। সেটি নিজে গাইবার চেষ্টা করেছি। ফেসবুক বন্ধুদের উদ্দেশ্যে আবার সেটি আপলোডও করেছি। আশা করি সবার ভালো লাগবে।

সেলিম নাশিন দর্শক নন্দিত ছবি মাটির ময়না, লাল শালু, আহা, নমুনা, অন্তসত্বা, হাছন রাজা সহ বেশ কয়েকটি ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। বাংলাদেশ টেলিভিশন সহ বিভিন্ন বেসরকারী টিভিতে চ্যনেলে তার পরিচালনায় প্রচারিত হয়েছে অসংখ্য নাটক। চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বাসিন্দা সেলিম নাশিন এখনো যুক্ত আছেন শিল্প সংস্কৃতির সাথে। সামাজিক সংকটে তার কণ্ঠে উচ্চারিত হয় সচেতনতা মুলক বিভিন্ন গান, কথামালা।

সেলিম নশিনের কাজ নিয়ে বায়োগ্রাফির লিংক
https://web.facebook.com/selim.nashin/videos/1323352931043274/

  • সিএম
downloadfilmterbaru.xyz bigoporn.club bok3p.site sablonpontianak.com

Double Categories Posts 1

Double Categories Posts 2