June 5, 2020

CHALAMAN

Mirsarai

ধুমে জমজম সুইটস এর চেয়ারম্যান আবুল খায়ের সেলিমের ৩৫০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা : মীরসরাই উপজেলার ৪নং ধুম ইউনিয়নের কুয়েত প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী এবং বাংলাদেশের প্রসিদ্ধ মিস্টিজাত প্রতিষ্ঠান জমজম সুইটস এন্ড বেকস্ লিঃ এর চেয়ারম্যান আবুল খায়ের সেলিমের উদ্যোগে ৩৫০টি পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র মাহে রমজানকে সামনে রেখে আজ ২১ এপ্রিল ধুম ইউনিয়নের শান্তিরহাট, উত্তর ধুম ও গণকছড়া এলাকার গরীব অসহায়দের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়।

প্রবাসী আবুল খায়ের সেলিম জানান, সারাবিশে ছড়িয়ে পড়া নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া এলাকার নিম্নবিত্ত ও হতদরিদ্র পরিবারগুলো খুব কষ্টে দিনযাপন করছে। মানবিক কারণে পরিবারগুলোর পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছি। এছাড়াও চট্টগ্রাম শহরের একে খান আবদুল আলী নগরে তার রিজিয়া ম্যানসন ও আল-কুরাইশী নামক ২টি ৬তলা ভবনের সকল (২৪জন) ফ্লাটের ১ মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন।

১০ আইটেমের প্রতি প্যাকেট খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল ১০ কেজি, বুটের ডাল ১ কেজি, চনা বুট ২ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ কেজি, আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, খেঁজুর ৫০০ গ্রাম, ট্যাং ২৫০ গ্রাম, চিড়া ১ কেজি এবং মুড়ি ৫০০ গ্রাম।

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com