June 5, 2020

CHALAMAN

Mirsarai

ওদের কথা শুনে চোখে জল আটকানো যায় না’

ডেস্ক রিপোর্ট

করোনা থেকে বাঁচতে সবাই মরিয়া। নিজেদের ঘরবন্দি রেখে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের মানুষ। চলচ্চিত্রের সকল কাজ বন্ধ থাকায় অন্যদের মতো সমস্যায় পড়েছেন চলচ্চিত্রের অসচ্ছল ব্যক্তিরাও।

এদিকে সমস্যায় দিন কাটানো এসব ব্যক্তি চিত্রনায়িকা অঞ্জনা সুলতানার কাছে নিত্যদিন ফোন করেন। তাদের কথা শুনে চোখের জল আটকাতে পারেন না বলে জানিয়েছেন এই নায়িকা।

অঞ্জনা সুলতানা বলেন, ‘করোনার কারণে চলচ্চিত্রের স্বল্প আয়ের মানুষেরা এখন বেকার। আমার কাছে ফোন করে যখন কথা বলে, ওদের কথা শুনে চোখে পানি আটকানো যায় না। খুব খারাপ লাগে। আমি যতটুকু পারি বিকাশের মাধ্যমে তাদের সহযোগিতা করে যাচ্ছি৷ সহযোগিতা করে নিউজ করতে চাই না। ওদের কথা ভাবলে খুব কষ্ট পাই।’

তিনি আরো বলেন, ‘বর্তমান শিল্পী সমিতি বিশেষ করে মিশা-জায়েদ এই দুর্যোগময় পরিস্থিতিতে যা করছে তা সত্যি প্রশংসার দাবিদার। ওরা শিল্পীদের জন্য অনেক করছেন। সবাই ঘরে বসে থাকলেও ওরা এখনো শিল্পীদের জন্য কাজ করে যাচ্ছেন।’

অঞ্জনা সুলতানা বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তিনি বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী পরিষদের সদস্য।

৪০ বছরের বেশি সময়ে ৩৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন অঞ্জনা। বিশেষ করে তার নাচ মুগ্ধ করেছে অসংখ্য ভক্তের মন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী রাজনীতিতেও বেশ সক্রিয়। মহিলা যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য তিনি। দলীয় অনুষ্ঠানেও তাকে নিয়মিত দেখা যায়।

-সিএম

Double Categories Posts 1

Double Categories Posts 2



প্রধান সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ মনজুরুল হক, সম্পাদক : এম এস হোসাইন।
সম্পাদকীয় কার্যালয় : সোনালী ব্যাংক ভবন (২য় তলা), কোর্ট রোড, মিরসরাই, চট্টগ্রাম।
মোবাইল: ০১৯১৯৫৪০৬৫৫, ০১৮১৫৫০০৭০৫, ০১৮১২৭৫৯৬৬০, ০১৮২৯৬২৩৪৩১; ই মেইল: chalamannews@gmail.com


This website is under constructions by: MACRO, Email: macrotelctg@gmail.com