August 6, 2020

CHALAMAN

Mirsarai

বৈশাখে মুক্তি পেল শুভ-ঋতুপর্নার সিনেমা

ঢাকাই সিনেমার নন্দিত নায়ক আলমগীর দেশের নায়ক আরিফিন শুভ ও ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে জুটি করে নির্মাণ করেছিলেন ‘একটি সিনেমার গল্প’ সিনেমাটি। আলমগীরের নিজেরই প্রযোজিত এই চলচ্চিত্রটি প্রথম সারাদেশে মুক্তি পায় ২০১৮ সালের ১৩ এপ্রিল।

নতুন খবর হলো এই বৈশাখে আবারও মুক্তি পেল ছবিটি। তবে সিনেমা হলে নয়, পহেলা বৈশাখ উপলক্ষে ছবিটি এবার দেখা যাবে দেশীয় ৫টি স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এগুলো হলো- বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স, এয়ারটেলস্ক্রিন ও বিডিফ্লিক্স লাইভ।

‘একটি সিনেমার গল্প’ ছবির কনটেন্ট পার্টনার বাংলাঢোল জানায়, বাংলাদেশ ও কলকাতার দর্শক এরইমধ্যে ছবিটি বড়পর্দায় দেখেছেন। দর্শকদের মাঝে ছবিটির এখনও বেশ চাহিদা রয়েছে। তাদের কথা চিন্তা করে মঙ্গলবার (১৪ এপ্রিল) অ্যাপগুলোতে উন্মুক্ত করা হয়েছে।

পরিচালকের সঙ্গে নায়িকার, নায়িকার সঙ্গে নায়কের বোঝাপড়া, দ্বন্দ্ব ও শিল্পের সংকট নিয়ে এই চলচ্চিত্রের কাহিনী এগিয়েছে। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, ঋতুপর্ণা ঘোষ, চম্পা, সাদেক বাচ্চু, সাবেরী আলম ও আলমগীর।

২০১৮ সালের সিনেমা হিসেবে বেশ কয়েকটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায় ছবিটি। ছবির জন্য ‘গল্প কথা’ নামে একটি গান সুর করেছিলেন রুনা লায়লা। এতে কণ্ঠ দেন আঁখি আলমগীর। এই গানের জন্য তারা পৃথকভাবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অন্যদিকে ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘একটি সিনেমার গল্প’ ছবিতে অভিনয়ের জন্য খল চরিত্রে সেরা পুরস্কার পান অভিনেতা সাদেক বাচ্চু। এই ছবির জন্য শ্রেষ্ঠ নৃত্য পরিচালকের পুরস্কার পান মাসুম বাবুল ও শ্রেষ্ঠ শিল্প নির্দেশকের পুস্কার পান উত্তম গুহ।

-সিএম

downloadfilmterbaru.xyz bigoporn.club bok3p.site sablonpontianak.com

Double Categories Posts 1

Double Categories Posts 2