হজ্ব যাত্রীদের সাথে কুশল বিনিময় করলেন আওয়ামী লীগ নেতা কামরুল

মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন থেকে পবিত্র হজ্ব পালনের জন্য বিদায়ী যাত্রীদের শুভেচ্ছা জানালেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন। তিনি বুধবার করেরহাট বাজারে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির হয়ে হজ্ব যাত্রীদের বিদায় দেন। এসময় তাদের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি হজ্বে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির জন্য দোয়া করার অনুরোধ করেন।

হজ্ব পালনের উদ্দেশ্যে রওনা হওয়া করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক তাইফ উদ্দিন বলেন, আমরা পবিত্র ওমরা হজ্ব পালনের জন্য সৌদি আরব যাত্রা করেছি। এসময় মিরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন করেরহাট বাজারে হজ্ব যাত্রীদের সাথে কুশল বিনিময় করেছেন। আমাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির জন্য দোয়া করতে অনুরোধ করেছেন।

জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন বলেন, বুধবার উপজেলা বিভিন্ন স্থান থেকে পবিত্র ওমরা হজ্ব পালনের উদ্দেশ্য সৌদি আরবে যাত্রা করেছে যাত্রীরা। আমি আমার অভিবাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির হয়ে তাদের সাথে কুশল বিনিময় করেছি। এছাড়া আমাদেে প্রিয় নেতার সুস্বাস্থ্য ও দীঘায়ূ কামনায় দোয়ার করার অনুরোধ করেছি।

আরো খবর