সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন আবুল হোসেন বাবুল

top Banner

মিরসরাই উপজেলায় সমাজসেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল।

উপজেলাজুড়ে সামাজিক, মানবিক, ধর্মীয় ও শিক্ষা উন্নয়ন মূলক কাজে বিভিন্ন সময়ে জনসচেতনতামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন তিনি। তিনি আবুতোরাব বহুমুখী উচ্চ বিদ্যালয় ও পশ্চিম মায়ানী আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছেন।

রোববার (২৫ ডিসেম্বর) মিরসরাইয়ের জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে আমরা মুক্তিযুদ্ধার সন্তান, মিরসরাই উপজেলা শাখা আয়োজিত গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ সম্মানে ভূষিত হলেন তিনি।

আমরা মুক্তিযুদ্ধার সন্তান মিরসরাই উপজেলা শাখার সভাপতি নয়ন কান্তি ধুমের সভাপতিত্বে অনুষ্ঠিত গুণীজন সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য, আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। প্রধান বক্তা ছিলেন ব্যারিষ্টার জাকির হোসেন। বিশেষ অতিথি ও সংবর্ধিত গুণীজন বিজয় মেলা পরিষদের মহাসচিব কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ জামশেদ আলম, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, মেলা উদযাপন পরিষদের প্রধান সমন্বয়ক ও জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ রেজাউল করিম মাষ্টার, মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদ হোসেন, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাসান প্রমুখ।

আরো খবর