সপ্তম বর্ষে ইউসাম

শিহাব উদ্দিন শিবলু

২০১৫ সালের ২৯ জুন আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব মিরসরাই (ইউসাম)। নিয়মিত কার্যক্রম পরিচালনায় ইউসাম আজ সপ্তম বর্ষে পদার্পণ করেছে। ইউসাম দেশ-বিদেশের সকল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মিরসরাইয়ের শিক্ষার্থীদের বৃহৎ প্লাটফর্ম।

ইউসাম প্রতি বছর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, গুণীজন সংবর্ধনা, বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে পুরস্কার বিতরণী সহ নানা সামাজিক কার্যক্রমের আয়োজন করে।

এছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে উন্নত সমৃদ্ধ মিরসরাই গড়তে কাজ করে ইউসাম। সমগ্র উপজেলার প্রতিটি স্কুল কলেজে বিভিন্ন সেমিনার আয়োজন করে শিক্ষার্থীদের মাঝে উচ্চশিক্ষার প্রয়োজনীয়তা তুলে ধরে এবং উচ্চশিক্ষার জন্য যাবতীয় সহযোগিতা করে থাকে ইউসাম।

ইউসামের সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে সংগঠনটির সভাপতি জাসেম বিন মহিব বলেন, প্রতিষ্ঠাকাল থেকে আজ ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে ইউসামের সকল উপদেষ্টা, পৃষ্ঠপোষক, সদস্যবৃন্দ এবং শুভাকাঙ্ক্ষীদের জানাই অন্তরের অন্তস্থঃতল থেকে শুভেচ্ছা, অভিবাদন ও কৃতজ্ঞতা। সে সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি যারা ইউসামকে ভালোবেসে সবসময় পাশে থেকে সকল ধরনের সহযোগিতা করেছেন তাদের সকলকে।

ইউসামের সাধারণ সম্পাদক মেজবাউল আলম বলেন, যাদের হাত ধরে ইউসাম এর পথচলা শুরু হয়েছে এবং যাদের অক্লান্ত পরিশ্রমে ইউসাম সকলের মাঝে গ্রহণযোগ্যতা অর্জন করেছে তাদের সকলকে কৃতজ্ঞতা জানাই৷ আপনাদের সহযোগিতা, অংশগ্রহণ, ভালোবাসায় ও অনুপ্রেরণায় বরাবরের ন্যায় ইউসাম কাজ করে যাবে মিরসরাই এর অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক উন্নয়নে।

ইউসাম এর সদস্যরা কার্যক্রমগুলোকে আরো বিস্তৃত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। ইউসাম তার কার্যক্রমগুলোর মাধ্যমে একটি উন্নত সমৃদ্ধ মিরসরাই নির্মাণে বলিষ্ঠ ভূমিকা রাখবে এমন প্রত্যাশা সকলেরই।

আরো খবর