রামগড় পৌরসভা নির্বাচনে নির্বাচিত হয়েছেন যারা

top Banner

রতন বৈষ্ণব ত্রিপুরা, খাগড়াছড়ি ব্যুরোঃ

রামগড় পৌরসভা নির্বাচনে এবার ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন সম্পন্ন করা হয় এবং কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে।

পৌরসভায় মেয়র পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত পদপ্রার্থী রফিকুল আলম কামাল এবং ৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে মোহাম্মদ শামীমকে বিজয়ী ঘোষণা করেছে রিটার্নিং অফিসার। এ ছাড়া ৯টি ওয়ার্ডে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌরসভার ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল থেকে ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা যায় ভোটারদের।

প্রাপ্ত ফলাফলে সাধারণ কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ১ নম্বর ওয়ার্ডে মোঃ আবদুল হক (ডালিম- ৬৯৫), ২ নম্বর ওয়ার্ডে শ্যামল ত্রিপুরা (টেবিল ল্যাম্প-৫১৭), ৩ নম্বর ওয়ার্ডে মোঃ জিয়া (পাঞ্জাবি-৮৯৬), ৪ নম্বর ওয়ার্ডে মোঃ আহসান উল্যাহ (টেবিল ল্যাম্প-৭৭৯), ৫ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ জামার উদ্দিন (পানির বোতল-৫৮১), ৭ নম্বর ওয়ার্ডের মোঃ আবুল বশর ( পানির বোতল-১,০০৮), ৮ নম্বর ওয়ার্ডে জসিম উদ্দিন (পানির বোতল-৮৯৯), ৯ নম্বর ওয়ার্ডে মোঃ আবুল কাশেম(উটপাখি-৫৮৪) প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২,৩ নম্বর ওয়ার্ডে বিবি আয়েশা (চশমা-২,৬১৩), ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে কনিকা বড়ুয়া (জবা ফুল-২,৫৫৬) ও ৭,৮,৯ নম্বর ওয়ার্ডে আনোয়ারা বেগম (আনারস-২,৬১৫) প্রতীক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

পৌরসভার নয়টি ওয়ার্ডে ২৭ (সাতাইশ) জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯(নয়)জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে- রামগড় পৌরসভায় ৯টি ওয়ার্ডের ৯টি ভোট কেন্দ্রে ৬৪টি ভোটকক্ষে ভোট গ্রহন করা হয়। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিলো ২০হাজার ৮শত ৮৬জন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রামগড় পৌরসভা নির্বাচন-২০২১ এর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমান এ প্রতিনিধিকে বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

আরো খবর