রামগড়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

খাগড়াছড়ি ব্যুরোঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বৃহঃবার(১৭মার্চ) রামগড়ে পালিত হয়েছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী,উপজেলা প্রশাসনের ইউএনও খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দীন আরাফাত, পৌরসভা মেয়র রফিকুল আলম কামাল এবং ওসি সামসুজ্জামান এর নেতৃত্বে সকালে পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য করা হয়। এ সময় সরকারি কর্মকর্তা, পৌরসভা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা,সাংস্কৃতিক নেত্রীবৃন্দ সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় ইউএনও খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন এর সভাপতিত্বে উপজেলা টাউন হলে কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারীসহ অতিথিগন। পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আসাদুজ্জামান , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীরসহ প্রমুখ।

আলোচনা শেষে আশ্রয়ন-২ প্রকল্পে গৃহহীন ও ভূমিহীন ১৪টি পরিবারের মাঝে জমির বন্দোবস্তকৃত কবুলিয়ত দলীল হস্তান্তর করা হয়। অপরদিকে- দলীয় কার্যালয়ে উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।

আরো খবর