রাজনৈতিক বিরোধের জেরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

top Banner

চলমান রিপোর্ট

মিরসরাই উপজেলায় মো. ইব্রাহিম রাজু (২৮) নামে সাবেক এক ছাত্রলীগ নেতাকে খুন করা হয়েছে। 

শনিবার (৯ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে জোরারগঞ্জের দরবার টিলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পর অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলো— মো. নুরনবী ও মো. সোহেল। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।   

হত্যাকাণ্ডের শিকার ইব্রাহিম রাজু উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দরবার টিলা এলাকার মো. মহিউদ্দিনের ছেলে। তিনি জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।

জানা গেছে, রাতে দরবার টিলা এলাকায় রাস্তার পাশে বসেছিলেন রাজু। এ সময় কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা ( ডিউটি অফিসার) উপ-পরিদর্শক আব্দুল বাতেন বলেন, রাজু নামে একজন খুন হয়েছে। তার মরদেহ এখন ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে রয়েছে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে দু‘জনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। তবে এখন পর্যন্ত হত্যার ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

জোরারগঞ্জ থানার ওসি মো. নুর হোসেন মামুন বলেন, রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছি। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

আরো খবর