মিরসরাইয়ে ২৫দিন ধরে কিশোরী নিখোঁজ

চলমান রিপোর্ট

মিরসরাইয়ে ২৫দিন ধরে মনি রানী ঘোষ (২০) নামে এক কিশোরী নিখোঁজ রয়েছে। এই বিষয়ে গীতা রানী দে বাদি হয়ে জোরারগঞ্জ থানা একটি সাধারণ ডায়েরী (নং ৫৩১) করা হয়েছে।

জানা গেছে, গত ২০ আগষ্ট মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের দিপুল কুমার দে’র স্ত্রী গীতা রানীর পালিত মেয়ে মনি রানী ঘোষ বাড়ির কাউকে কিছু না বলে কোথায় চলে গেছে। এরপর অনেক খোঁজ করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। তাঁর উচ্চতা ৫ ফুট, মুখমন্ডল হালকা গোলাকার, গায়ের রং ফর্সা, পরনে প্রিন্টের বেগুনী রংয়ের থ্রীপিছ ছিল।

এই বিষয়ে গীতা রানী বলেন, ফটিকছড়ি উপজেলার ৭ নং রামগড় চা বাগান এলাকার ফুল সিং ঘোষের মেয়ে মনি দীর্ঘ অনেক বছর ধরে আমার বাড়িতে পালিত মেয়ে হিসেবে রয়েছে।

তাকে আমি নিজের মেয়ের মত লালন পালন করে আসছি। গত ২০ আগষ্ট হটাৎ আমাকে ও বাড়ির কাউকে না জানিয়ে কোথায় চলে গেছে। এরপর থেকে বিভিন্ন এলাকায় সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছি। কোন সহৃদয়বান ব্যক্তি যদি তাঁর সন্ধান পেয়ে থাকেন তাহলে এই ০১৯৮৭-৫৩৮৮৬৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ জাফর উল্লাহ বলেন, মনি রানী ঘোষ নামে এক কিশোরী নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী অর্ন্তভুক্ত হয়েছে। আমার তাঁর বিষয়ে খোঁজ খবর নিয়ে খুঁজে বের করার চেষ্টা করছি।

আরো খবর