মিরসরাইয়ে সম্প্রীতি সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত

top Banner

নিজস্ব প্রতিবেদক:

‘একজাতি একদেশ, সম্প্রীতির বাংলাদেশ’ শীর্ষক স্লোগানে মিরসরাইয়ে সম্প্রীতি সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) বিকাল ৩টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা চত্ত্বর থেকে র‌্যালীটি বের হয়ে উপজেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। সভার শুরুতে ধর্মীয় সম্প্রীতির উপর পবিত্র কোরআন থেকে বক্তব্য রাখেন মাওলানা মো. একরামুল হক, গীতা থেকে রূপক ভট্টাচার্জ্য, ত্রিপিটক থেকে মেন্তানন্দ ভিক্ষু, বাইবেল থেকে রেমন্ড ফিলিপ রয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হুমায়ুন কবির খানের উপস্থাপনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহমদ, মিরসরাই থানার ওসি মজিবুর রহমান, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি নুপুর কুমার দাশ, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, স্বেচ্ছাসেবী সংস্থা শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান। সমাবেশে সবাইকে সম্প্রীতির শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান, ইসমত আরা ফেন্সী, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, করেরহাট ইউনয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন। র‌্যালী ও সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক ও রাজনৈতিক সংগঠন অংশগ্রহণ করে।

আরো খবর