মিরসরাইয়ে বিনামূল্যে ফ্রি চিকিৎসা ক্যাম্প

top Banner

নিজস্ব প্রতিবেদক:

লায়ন্স ক্লাবের উদ্যোগে মিরসরাই উপজেলায় বিনামূল্যে চক্ষু পরীক্ষা, খৎনা ও ডায়াবেটিক পরীক্ষা, এতিম শিক্ষার্থীদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সকালে লায়ন্স ক্লাব অব চিটাগং খুলশী, লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাই এর অর্থায়নে এবং লিও ক্লাব অব চিটাগাং খুলশী বøু ও লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সার্বিক সহযোগীতায় উপজেলার মিঠানালা ইউনিয়নের মুক্তিযোদ্ধা মেজর মোস্তফা কলেজে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্পে ৩০০ জনের চক্ষু পরীক্ষা, ২০০ জনের ডায়াবেটিক পরীক্ষা, ১০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে কুরআন শরীফ বিতরণ ও ৩০ জনকে খৎনা করানো হয়। এসময় বিনামূল্যে চানি অপারেশন করার জন্য ৫০ জন রোগী সনাক্ত করা হয়।

ক্যাম্প পরিদর্শন করেন, রিজিয়ন চেয়ারপর্সন লায়ন এসএম কামাল হোসেন, লায়ন্স ক্লাব অব খুলশীর সেক্রেটারি লায়ন রাশেদা আক্তার মুন্নি, লায়ন ক্লাব অব মিরসরাইয়ের সহ-সভাপতি লায়ন মঈন উদ্দিন, লায়ন্স ক্লাব অব খুলশীর জয়েন্ট সেক্রেটারি তছলিম উদ্দিন, মুক্তিযোদ্ধা মেজর মোস্তফা কলেজের অধ্যক্ষ্য আইয়ুব নজিরী, ডিস্টিক জয়েন্ট সেক্রেটারি লিও জাহিদুল ইসলাম, ডিস্টিক জয়েন্ট লিও ওমর ফারুক, লিও ক্লাব অব খুলশী বøু সভাপতি লিও শাহাদাত হোসেন, লিও বাবু, লিও রাজিব পাল, লিও আসমা, লিও জান্নাত, লিও ফাহিম, লিও শাখাওয়াত, লিও অন্তর, লিও ইফরাদ, লিও আসিফ, লিও সজিব, লিও রিদয়, লিও জাহিন ও লিও আলা উদ্দিন।

আরো খবর