মিরসরাইয়ে একাধিক মামলার আসামী ইকবাল গ্রেফতার

top Banner

চলমান রিপোর্ট :

মিরসরাইয়ে নানান অপরাধে জড়িত একাধিক মামলার আসামী সন্ত্রাসী ইকবালকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৮ নভেম্বর) রাতে তাকে মিঠাছরা এলাকা থেকে গ্রেপ্তার করে মিরসরাই থানা পুলিশ। এসময় তার দুই সহযোগী বাহার ও নোমানের বাড়িতেও অভিযান চালানো হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সটকে পড়েন।

গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) উপজেলার মিঠাছরা এলাকায় আবু ইয়াছিন (৪২) নামে এক যুবকের উপর হামলা চালিয়ে তার দুই হাত এবং পা ভেঙ্গে দেয় ইকবাল ও তার সহযোগীরা। আবু ইয়াছিন মিরসরাই সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আবু নগর এলাকার বাসিন্দা। ইকবাল একই গ্রামের মৃত নুর আলমের ছেলে। এ ঘটনায় আবু ইয়াছিনের ভাই বাদী হয়ে মিরসরাই থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ইকবাল নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকায় মাদক বিক্রি সহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। তার বিরুদ্ধে মিরসরাই থানায় আগের আরো দু’টি মামলা রয়েছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব তালুকদার জানান, শনিবার রাতে অভিযান চালিয়ে ইকবালকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার মিঠাছরা এলাকায় মারধরের ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা করা হয়। রবিবার (২৮ নভেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। ইকবালের বিরুদ্ধে এর আগেও থানায় ২টি মামলা রয়েছে বলে জানান তিনি।

আরো খবর