মিরসরাইয়ে ইউসামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

top Banner

চলমান রিপোর্ট

চট্টগ্রামের মিরসরাইয়ে ইউসামের (ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব মিরসরাই) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মিরসরাইয়ের বিসিক শিল্প নগর এলাকায় এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের নিয়ে শর্ট পিচ ক্রিকেট খেলার আয়োজন করা হয় ও খেলা শেষে সকলের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। বিকেল চারটায় সদস্যদের নিয়ে ক্রিকেট খেলার মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয় এবং সন্ধ্যায় সকলের মাঝে ঈদ উপহার বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

পূর্ণমিলনী অনুষ্ঠানে আগত ২০১৯-২০ সেশনের এক শিক্ষার্থী জানায়, ইউসামের এই ঈদ পূর্ণমিলন অনুষ্ঠানে এসে কিছুটা ঈদ আনন্দ উপভোগ করেছি। এই ঈদ পূর্ণমিলনী আয়োজন করার জন্য আমি সংগঠনের সকল বড় ভাইদের কে ধন্যবাদ জানাই।

সংগঠনের সভাপতি জাসেম বিন মুহিব জানায়, প্রতিবছর ঈদের পরদিন আমরা আমাদের সংগঠনের সবচেয়ে বড় অনুষ্ঠান ঈদ পূর্ণমিলনী ও নবীনবরণ করে থাকি। কিন্তু করোনা মহামারীর জন্য গত বছর আমরা তা করতে পারিনি। এ বছর আমরা তা করার সর্বোচ্চ চেষ্টা করব। ঈদ উপলক্ষে সংগঠনের সকল সদস্য যখন বাড়িতে উপস্থিত আছে তাই সকল সদস্যদেরকে নিয়ে সীমিত আকারে আমরা এই ঈদ পূর্ণমিলনী আয়োজন করলাম এবং করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আমরা নবীনবরণ অনুষ্ঠানটিও আয়োজন করব।

এছাড়া পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মেজবাউল আলম সহ সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য ও অন্যান্য সদস্যরা।

আরো খবর