মিরসরাইয়ে আওয়ামীলীগ নেতা কামরুলের ব্যতিক্রমী আয়োজন ‘টিকা দিন, নাস্তা নিন’

top Banner

চলমান রিপোর্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মিরসরাইয়ের ১৬ ইউনিয়নে টিকা গ্রহণ কর্মসূচি সম্পন্ন হয়েছে। তবে টিকা গ্রহণকারীদের জন্য ব্যতিক্রমী আয়োজন করেছেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হোসেন।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকাদান কেন্দ্র করেরহাট কেএম উচ্চ বিদ্যালয়ে টিকাগ্রহণ করতে আসা ১৫০০ মানুষের জন্য নাস্তার ব্যবস্থা করেছেন। নাস্তা পেয়ে খুশি টিকা গ্রহণ করতে আসা জনসাধারণ। অনেকে কামরুলের এমন ব্যতিক্রমী উদ্যোগের প্রশংসা করেছেন। আগত প্রতিজনকে একটি করে জুস ও কেক দেয়া দেয়া হয়েছে।

ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ কর্মসূচি বাস্তবায়ন করেছেন। এসময় উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কামরুল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে করোনা প্রতিরোধে টিকা গ্রহণ করতে দুর-দুরান্ত থেকে মা-বোনেরা ছুটে এসেছেন। তীব্র গরমের মধ্যে অনেক হাঁফিয়ে উঠেন। আমার ব্যক্তিগত পক্ষ থেকে উনাদের জন্য পানীয় ও নাস্তার ব্যবস্থা করেছি। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও মিরসরাই’র আগামীর কান্ডারী মাহবুব রহমান রুহেল ভাইয়ের পরামর্শে রাজনীতির পাশাপাশি সমাজকর্ম করে যাচ্ছি। ভবিষ্যতেও আমি সাধারণ মানুষের পাশে থাকতে চাই।

আরো খবর