মিরসরাইয়ে ৫শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

top Banner

চলমান রিপোর্ট: মিরসরাইয়ে টানা এক সপ্তাহের বৃষ্টি ও পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত হয়ে ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা জেরিন।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে মিরসরাই সদর ইউনিয়নে পাহাড়ে বসবাস করা ক্ষুদ্র-নৃগোষ্ঠি, খৈয়াছরা ও ইছাখালী ইউনিয়নে এসব খাবার বিতরণ করা হয়।

এসময় ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, খৈয়াছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক জুনু, আমরা মুক্তিযোদ্ধার সন্তান মিরসরাই উপজেলা শাখার সভাপতি নয়ন কান্তি ধুম ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা উপস্থিত ছিলেন।

মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসকের নির্দেশে মিরসরাইয়ে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও আগামী বৃহস্পতিবার প্রতিজনকে চাল দেওয়া হবে।

তিনি বলেন, মিরসরাই সদর ইউনিয়নের ৬০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, খৈয়াছরা ইউনিয়নের ২০০ ও ইছাখালী ইউনিয়নে ১৫০ জনের মাঝে এ খাবার বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের মাঝে চিরা, গুড়, মুরি, বিস্কুট, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ঔষধ দেওয়া হয়েছে।

আরো খবর