মিরসরাইয়ে স্মরণিকা সংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

top Banner



মিরসরাই উপজেলার খৈয়াছরা ইউনিয়নের সেচ্ছাসেবী সংগঠন স্মরণিকা সংঘের ৬ষ্ঠ প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) রাত ৯ টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় কন্সট্রাকশন ফুটবল একাদশ ১-০ গোলে দা রিয়েল সিক্স একাদশ হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজন করে।

ওইদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আনিছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খৈয়াছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান মাহফুজুল হক জুনু, মিরসরাই উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাহফুজুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, স্মরণিকা সংঘের উপদেষ্টা পরিষদের সদস্য ফরিদ আহমদ, প্রতিষ্ঠাতা আবদুর রহিম রনি, ইউপি সদস্য গোপাল চন্দ্র চৌধুরী, ব্যবসায়ি রূপম বনিক।

এইসময় স্মরণিকা সংঘের অর্থ সম্পাদক রিফাজুল হক, কাযকরী পরিষদ কামরুল, রিপাত, শাকিল, হদয়, রানা, মৌচাক, সাব্বির, হদয় উপস্থিত ছিলেন।

জানা গেছে, স্মরণিকা সংঘের প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক মরহুম ফজলুল হক নকু’র স্মরণ এই বারের টুর্নামেন্টের আয়োজন করা হয়। গত ১৬ ফেব্রুয়ারি সানরাইজ ফুটবল একাদশ বনাম বড়তাকিয়া স্পোর্টং ক্লাবের খেলার মধ্যদিয়ে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার ১৬টি দল অংশ গ্রহণ করে।

বক্তারা বলেন, যুব সমাজ থেকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই। এই খেলোয়াড়রা একদিন বাংলাদেশের হয়ে খেলবে এবং মিরসরাইয়ে অনন্য উচ্চতায় নিয়ে যাবে। আমরা আশা করবো স্মরণিকা সংঘের এই ফুটবল টুর্নামেন্টটা যেন প্রতি বছর চালু থাকে।

সবশেষে অতিথিরা বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

আরো খবর