মিরসরাইয়ে ইসলামী ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ওইফতার মাহফিল

top Banner



ইসলামী ব্যাংক বাংলাদেশ মিরসরাই শাখার উদ্যোগে ৪০তম বর্ষপূর্তি উপলক্ষে ‘সর্বজননীন কল্যাণে মাহে রমজান’ শীর্ষক আলোচন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকালে ব্যাংকের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক মিরসরাই শাখার এভিপি ও শাখা প্রধান মো. লুৎফুল্লাহিল মজিদ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন ইসলামী ব্যাংক মিরসরাই শাখার এপিও মোহাম্মদ ফরিদুল ইসলাম।

সিনিয়র অফিসার ও ইনভেস্টমেন্ট ইনচার্জ মো: রফিকুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. নুরুল আফছার। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেম ও ইসলামিক স্কলার মাওলানা মুহাম্মদ সাফওয়ান বিন হারুন আল আজহারী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মিরসরাই উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম ফজলুল হক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাসিম আল মাহমুদ, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর মিরসরাই জোনাল অফিসের ডিজিএম সাইফুল আহম্মদ, মিরসরাই লতিফীয়া কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. নিজাম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও শাখার ম্যানেজার অপারেশন্স মোহাম্মদ ইয়াসিন তালুকদার। ইফতার মাহফিল ও আলোচনা সভায় পেশাজীবি, ব্যবসায়ি, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও ব্যাংকের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো খবর