মিরসরাইয়ে ইয়াবাসহ নারী ও যুবক আটক

top Banner

চলমান রিপোর্ট: মিরসরাইয়ে ইয়াবাসহ এক যুবক ও এক নারী মাদক কারবারিকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। সোমবার (৭ আগস্ট) রাতে মিরসরাই থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলো—চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ৪নং কালোচো দক্ষিন ইউনিয়নের কালোচো গ্রামের মৃত আবুল খায়েরের মেয়ে নুরজাহান আক্তার অলিজা (২৩) ও কক্সবাজার জেলার টেকনাফ থানার ৬ নং পশ্চিম লেদা এলাকার ইমাম হোসেনের ছেলে আব্দুল করিম প্রকাশ কাজল (২০)। নুরজাহানের কাছ থেকে ১ হাজার ৩’শ ও আব্দুল করিমের কাছ থেকে ৭’শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাই পৌরসদরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে যাত্রীবাহী বাসে অভিযান চালায় পুলিশের একটি টিম। এসময় ঢাকামুখী জেআর এক্সপ্রেস পরিবহন বাসে অভিযান চালিয়ে ১ হাজার ৩’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ নুরজাহান আক্তার অলিজাকে আটক করা হয়। অপর একটি অভিযানে ঢাকামুখী সিডিএম বাসে অভিযান চালিয়ে ৭’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল করিম প্রকাশ কাজলকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৬ লক্ষ টাকা।

ওসি আরও বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো খবর