মিরসরাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

top Banner

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. হক সাব সহ ৪ জন ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শনিবার (৯ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় অস্ত্রায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ী তল্লাশীর সময় এ ডাকাতদলকে গ্রেপ্তার করা হয়।

এসময় ডাকাত দলের সর্দার উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের খিলমুরারী গ্রামের শাহ আলমের ছেলে মোঃ হক সাব প্রকাশ মাদক সম্রাট (২৩), ২নং হিঙ্গুলী ইউনিয়নের হিঙ্গুলী গ্রামের মো. আলমগীর হোসেন এর ছেলে মোঃ সাইফুল ইসলাম প্রকাশ রনি (২৪), নারায়নগঞ্জ জেলার চরপাড়া গ্রামের আবদুর রহিমের ছেলে চাঁন মিয়া (২৮), সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার আকতাপাড়া গ্রামের মৃত তারা মিয়ার ছেলে সিজিল মিয়া প্রকাশ সোহাগ (৩০) কে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে তাদের সাথে থাকা ১টি আগ্নেয়াস্ত্র, ১টি কার্তুজ, ৩৪টি অটোরিক্সার ব্যাটারি, ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদি এবং ১টি পিকআপ জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় অস্ত্রায়ী চেকপোস্ট বসিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. হক সাব সহ ৪ জন ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র সহ চুরিকৃত ব্যাটারি, ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম সহ একটি পিকআপ জব্দ করা হয়েছে। ডাকাত দলটি হাইওয়ে এবং আন্তঃজেলা ডাকাতির সাথে জড়িত। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

আরো খবর