মিরসরাইয়ের আলোচিত কাশেম মেম্বার হত্যা মামলা
দুই আসামী কারাগারে

top Banner

মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ৬ বারের সাবেক মেম্বার আবুল কাশেম হত্যা মামলার দুই আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) মামলার ধার্য তারিখে বাদী পক্ষ আসামীদের জামিন বাতিলের আবেদন করেন। উভয় পক্ষের শুনানী শেষে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারদিন মোস্তাকিম তাসিন আসামীদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
কারাগারে প্রেরণকৃত দুই আসামী হলেন সিরাজ উদ দৌলা এবং নজরুল ইসলাম।
বিষয়টি নিশ্চিত করে বাদি পক্ষের আইনজীবি অ্যাডভোকেট নাজমুল হাসান বলেন, সাবেক ইউপি সদস্য কাশেম মেম্বার হত্যা মামলার অন্যতম দুই আসামী নজরুল ইসলাম এবং সিরাজ উদ-দৌলা পুলিশ রিপোর্ট পর্যন্ত জামিনে ছিলেন। তদন্ত কর্মকর্তা বিজ্ঞ আদালতে প্রতিবেদনে এই দুই আসামীর অপরাধ স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে। আসামী পক্ষ জামিন স্থায়ীর আবেদন করলে জামিন বাতিলের আবেদন করি। বিজ্ঞ আদালত শুনানী শেষে আসামীদের কারাগারে প্রেরণের আদেশ দেন।
মামলার বাদী বিবি ফাতেমা বলেন, আমার স্বামী কাশেম মেম্বার আজীবন মানুষের সেবা করেছেন। বেলালসহ অন্যান্য আসামীরা আমার স্বামীকে নৃশংসভাবে হত্যা করেছে। এই মামলায় আমি প্রশাসনের সর্বোচ্চ সহায়তা পেয়েছি। আমি মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন এবং তদন্ত কর্মকর্তা এসআই আনিসুর রহমান এর নিকট কৃতজ্ঞ তাঁরা সঠিক ঘটনা যাচাই পূর্বক তদন্ত করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করেন।
উল্লেখ্য, গত বছরের ২৬ জানুয়ারি মিরসরাই উপজেলার আনন্দ বাজার থেকে বাড়ি ফেরার পথে কাশেম মেম্বারকে উপর্যপুরি চুরিকাঘাত করা হয়। এরপর উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১ ফেব্রুয়ারি তিনি মারা যান।

আরো খবর