মানবসেবায় আত্মনিয়োগকারী প্রতিষ্ঠান সমুহকে ক্লিফটন গ্রুপের উপহার

top Banner

চলমান রিপোর্ট

বিশ্বজুড়ে করোনা মহামারীর মানবিক বিপর্যয়ের মূহুর্তে নিজ জীবনের ঝু়ঁকি নিয়ে মানবসেবায় আত্ননিয়োগকারী প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তাদের জন্য উপহার সামগ্রী প্রদান করেছে ক্লিফটন গ্রুপ।

দেশের বৃহৎ পোষাক উৎপাদনকারী প্রতিষ্ঠান ক্লিফটন গ্রুপের পরিচালক ও সিইও লায়ন এমডি এম মহিউদ্দিন চৌধুরী সিআইপি এর পক্ষ থেকে ভালবাসার নিদর্শন স্বরূপ উপহার প্রদান করা হয়।

লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের ব্যবস্থাপনায় ৩০ মার্চ মঙ্গলবার মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম, সম্পাদক এনায়েত হোসেন মিঠুর হাতে সাংবাদিকদের জন্য উপহার পৌঁছে দেওয়া হয়।

এছাড়া মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিনহাজ রহমান, মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবীব আবদুল্লাহ, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মিরসরাই থানার ওসি মজিবুর রহমান পিপিএম, জোরারগন্জ থানার ওসি নুর হোসেন মামুন, , মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুব পলাশ, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রধান সমন্বয়ক নুরুল আলম, সমন্বয়ক নিজাম উদ্দিন, শেফা ইনসান হাসপাতালের পরিচালক লায়ন ডা: এস এ ফারুকের হাতে স্ব-স্ব প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের জন্য উপহার পৌঁছে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগাং মিরসরাইয়ের পরিচালক লায়ন এজেড এম সাইফুল ইসলাম টুটুল, সেক্রেটারী লায়ন আশরাফ উদ্দিন সোহেল, মিরসরাই প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান রহমান সময়, লায়ন কামরুল ইসলাম, লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সভাপতি লিও তানভীর হাসান, ইয়াছিন শরীফ এবং লিও আজিম উদ্দিন।

আরো খবর