বিজয় দিবসে মিরসরাইয়ে অদম্য যুব সংঘের পতাকা বিতরণ

top Banner

চলমান রিপোর্ট

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে স্থানীয় বাজারের ব্যবসায়ীদের মাঝে জাতীয় পতাকা বিতরণ করেছে মিরসরাইয়ের সামাজিক ও যুব সংগঠন অদম্য যুব সংঘ।

বৃহস্পতিবার ( ১৬ ডিসেম্বর) সকালে উপজেলার কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দরস্থ সংগঠনের কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই কর্মসূচির সূচনা করা হয়। পরে স্থানীয় বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে পতাকা বিতরণ করে সংগঠনের সদস্যরা।

এসময় অদম্য যুব সংঘের পরিচালক এনামুল হক, সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক জোবাইদুর ইসলাম, নির্বাহী সদস্য তারিফ হোসেন, সদস্য শাহাদাত হোসেন শিপন সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সদস্যরা জানান, বাংলাদেশের যেসব জাতীয় দিবসে প্রাতিষ্ঠানিকভাবে জাতীয় পতাকার ব্যবহার করা হয় সেই বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। স্থানীয় বাজারের যেসব প্রতিষ্ঠান বিজয় দিবসেও পতাকা উত্তোলন করেনি সংগঠনের পক্ষ থেকে সেসব প্রতিষ্ঠানে একটি করে পতাকা দেওয়া হয়েছে। বিশেষ করে স্থানীয় নাগরিকদের সঙ্গে বাংলাদেশের বিজয়ের আনন্দ ভাগাভাগি করে নিতে ব্যতিক্রমী এই উদ্যোগ গ্রহণ করে অদম্য যুব সংঘ।

আরো খবর