বিজিএমইএ নির্বচনে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন ক্লিফটন গ্রুপের পরিচালক মহিউদ্দিন চৌধুরী

top Banner

চলমান রিপোর্ট

তৈরি পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএ’র নির্বাচনে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন মিরসরাইয়ের কৃতি সন্তান ক্লিফটন গ্রুপের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এমডিএম মহিউদ্দিন চৌধুরী।

নির্বাচনে চট্টগ্রাম অঞ্চলে ৯টি পরিচালক পদের বিপরীতে সম্মিলিত পরিষদ পেয়েছে ৭টি পদ। বাকি দুটি পেয়েছে ফোরাম। মহিউদ্দিন চৌধুরী ফোরাম প্যানেল থেকে ঢাকা – চট্টগ্রাম সম্মিলিতভাবে সবচেয়ে বেশি ভোট পেয়ে বিজিএমইএ এর পরিচালক নির্বাচিতহন।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় বিজিএমইএ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ফরহাত আনোয়ার।

এবারের নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামে বিজিএমইএ’র ৩৫টি পরিচালক পদের জন্য দুই প্যানেলের ৩৫ জন করে মোট ৭০ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

চট্টগ্রাম অঞ্চলে সম্মিলিত পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন- সৈয়দ নজরুল ইসলাম, তানভীর হাবিব, এএম শফিকুল করিম খোকন, হাসান জ্যাকি, আহসানুল হক, রাকিবুল আলম চৌধুরী ও মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা কায়সার।

ফোরাম থেকে নির্বাচিত হয়েছেন এম মহিউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আব্দুস সালাম।

নতুন বোর্ড দায়িত্ব নেবে আগামী ২০ এপ্রিল। নির্বাচনে বিজয়ী পরিচালকরা সভাপতিসহ ঢাকায় ৫ জনসহ সভাপতি এবং চট্টগ্রামে ২ জন সহ-সভাপতি নির্বাচিত করবেন।

এদিকে পরিচালক পদে মহিউদ্দিন চৌধুরী নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন ক্লিফটন গ্রুপের সকল কর্মকর্তা – কর্মচারী। এছাড়াও মিরসরাইয়ের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন তাকে অভিনন্দন জানান।

আরো খবর