বারইয়াহাটে ভুয়া ডাক্তারের জরিমানা

চলমান রিপোর্ট

বারইয়ারহাট পৌরসভায় বিশু ধর নামে এক ভুয়া ডাক্তারকে জরিমানা ও কান ধরিয়ে উঠবস করিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবল চাকমা। সোমবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌরসভার সুলতানা ফার্মেসিতে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ভুয়া ডাক্তার বিশ্বজিত ধর বিশুকে ১০ হাজার টাকা জরিমানা ও কান ধরিয়ে উঠবস করানো হয়।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় জনৈক এক রোগীকে চিকিৎসাপত্র দেয় ভুয়া ডাক্তার বিশু ধর। বিষয়টি উপজেলার নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানকে অবহিত করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবল চাকমাকে অবহিত করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবল চাকমা ঘটনাস্থলে এসে ভুয়া ডাক্তার বিশু ধরকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের কারদন্ড দেন। পরে ভুয়া ডাক্তার বিশু ১০ হাজার টাকা জরিমানা দিয়ে কানধরে উঠবস করেন। এছাড়া আর কখনো চিকিৎসাপত্র দেবে না বলে মুচলেখা দেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবল চাকমা বলেন, বিশু ধর ডাক্তার না হয়েও দীর্ঘদিন ভুয় চিকিৎসা সেবা দিয়ে আসছে। সোমবার সন্ধ্যায় তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আরো খবর