বারইয়ারহাট পৌর মেয়র খোকনের উচ্ছেদ অভিযান

top Banner

নিজস্ব প্রতিবেদক
মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে উচ্ছেদ ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে পৌর মেয়র রেজাউল করিম খোকন। শনিবার (৩ জুলাই) দুপুরে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম জামালপুর গ্রামের শেখ আলম বাড়ির ড্রেন দখল করে সীমানা প্রাচীর ও কালভাট দখল করে গোয়াল ঘর নিমার্ণ করায় উচ্ছেদ অভিযান চালানো হয়। এছাড়া ওই ওয়ার্ডের কয়েকটি ড্রেন পরিষ্কার করা হয়।
এসময় বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন, কাউন্সিলর আব্দুল খালেকসহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা গেছে, বারইয়ারহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে অপরিকল্পিত ভাবে পৌর নীতিমালা না ভবন ও সীমানা প্রাচীর নির্মাণ করায় সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। তাই পৌর মেয়র দায়িত্ব গ্রহণের পর এসব অপরিকল্পিত ভবন ও সীমানা প্রাচীর নির্মাণকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া শুরু করেছে। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করতে থাকে।
এবিষয়ে বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন জানান, সরকারি ড্রেন দখল করে সীমানা প্রাচীর ও গোয়াল ঘর নির্মাণ করায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এছাড়া ভবিষ্যতে কেহ পৌরসভার নীতিমালা অনুসরণ না করে পৌর এলাকায় গৃহ নির্মাণ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো খবর