বারইয়ারহাট ডিগ্রি কলেজ ছাত্রলীগের
বিক্ষোভ মিছিল, আলালের কুশপুত্তলিকা দাহ

নুরুল আমিন রায়হান :

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ বিএনপি সরকারের আমলে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ কর্মী হত্যায় জড়িত খুনিদের ফাঁসির দাবিতে মিরসরাইয়ের বারইয়ারহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার (১১ডিসেম্বর) বারইয়ারহাট ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতাকর্মীরা প্রতিবাদী মিছিল বের করেন। এসময় বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করে বারইয়ারহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের কর্মীরা।

জানা গেছে, বারইয়ারহাট ডিগ্রী কলেজ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজে গিয়ে শেষ হয়। মিছিলে বক্তব্য দেন ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এসময় বারইয়ারহাট ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ইমাম হোসেন সাঈদ ক্ষোভ প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মহান দেশনেতা। তার নিরলস পরিশ্রমে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এবং দেশে স্থিতিশীল অবস্থা বিরাজমান। এই মূর্হতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল যে বক্তব্য করেছেন আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং একই সাথে তার যথোপযুক্ত শাস্তির দাবি করছি। আমি আশা করি অতিদ্রুত মোয়াজ্জেম হোসেন আলাল তার বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইবে।

আরো খবর