বাবা হারা ইসামের কানাডায় মায়ের কাছে যাওয়া হলোনা

top Banner

এসএসসি পরীক্ষা শেষে কানাডায় মায়ের কাছে যাওয়ার কথা ছিল ইশামের (১৬)। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, মায়ের কাছে আর ফেরা হলো না হিশামের। শুক্রবার (২৯ জুলাই) চট্টগ্রামের মীরসরাইয়ে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় মারা যান তিনি। ভয়াবহ এ দুর্ঘটনায় ইশামের সঙ্গে থাকা আরও ১০ জন নিহত হয়েছেন।

জানা গেছে, হাটহাজারীতে চাচার বাসায় থেকেই পড়াশোনা করতেন হিশাম। তিনি হাটহাজারী উপজেলার কে এস নজু মিয়া উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার বাবা ২০০৭ সালে মারা যান। চার ভাইবোনের মধ্যে হিশাম ছিলেন ছোট।

চাচা আকবর হোসেন মানিক কান্নাকণ্ঠে বলেন, হিশামের বাবা মারা যাওয়ার পর নিজের ছেলের মতো তাকে বড় করেছি। এসএসসি পরীক্ষা শেষে কানাডায় তার মায়ের কাছে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেলো। ওর মাকে আমি কী জবাব দেব।

তিনি আরও বলেন, আজ সকালে হিশাম বলেছিল, শিক্ষক ও বন্ধুদের সঙ্গে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণায় ঘুরতে যাচ্ছে। বাড়ি থেকে বের হওয়ার আগে মায়ের সঙ্গে ফোনে কথাও বলেছিল।

এর আগে, শুক্রবার দুপুরে খৈয়াছড়া ঝরনা দেখে ফেরার পথে মিরসরাইয়ে বড় টাকিয়া রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

আরো খবর