প্রধানমন্ত্রীকে কটূক্তি ও হত্যার হুমকীর প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়ি ব্যুরো: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়ির রামগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (৪ জুন) বিকেলে বিক্ষোভ মিছিলটি বিজয় ভাস্কর্য থেকে যাত্রা শুরু করে রামগড়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ বক্সে এসে জমায়েত হলে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা আ’লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পাতাছড়া ২ নং ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল আলম কামাল, রামগড় পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, পৌর কাউন্সিলর মোহাম্মদ শামীম- আহসান উল্লাহ সহ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতাবিরোধী শত্রুরা আবারো তৎপর হয়েছে। তাঁরা পুনরায় ৭৫ এর পনেরো আগস্টের পুনরাবৃত্তির চেষ্টা করছে। সবাইকে সচেতন থাকতে হবে। স্বাধীনতা বিরোধীদের রুখে দিতে সর্বদা প্রস্তুুত রয়েছে ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ চলাকালে বিক্ষুব্ধ জনতা প্রিয়া কুলিংকর্নার নামের একটি দোকানে ইট পাটকেল নিক্ষেপ করলে তাৎক্ষণিক দলীয় নেতৃবৃন্দরা সবাইকে শান্ত করে পরিস্থিতি স্বাভাবিক করেন।

আরো খবর