জেবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি বিলুপ্তি ঘোষণা,আহ্বায়ক কমিটি গঠন

শিহাব উদ্দিন শিবলু

মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী জোরারগঞ্জ জেবি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন জেবি এক্স স্টুডেন্টস এসোসিয়েসনের নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য (২০২২-২৩) আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

সোমবার (১৮ জুলাই) রাতে এসোসিয়েশনের দুই উপদেষ্টা মকছুদ আহাম্মদ চৌধুরী এবং বাবু সুভাষ সরকারের স্বাক্ষরিত প্রেস বিঞ্জপ্তিতে পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে মানরাত আহম্মদ চৌধুরী বাবুকে আহ্বায়ক এবং সাকিল সাহাবকে সদস্য সচিব করে মোট ২১ সদস্য আহ্বায় কমিটির অনুমোদন দেওয়া হয়। এছাড়াও আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক আশরাফ উদ্দিন নাহিম, যুগ্ম আহ্বায়ক আরমানুল হক চৌধুরী হৃদয় , যুগ্ম আহ্বায়ক এস.এম নেওয়াজ চৌধুরী,বাকি সদস্যরা হলেন মেহেদী হাসান,শেখ মোহাম্মদ আরমান,শাহরিয়ার হোসেন বাপ্পি,দূর্জয় চক্রবর্তী,তৈমুর সাহা,নাজমুল হোসাইন চৌধুরী মুন্না,শেখ নাঈম উদ্দিন,শাহ্ আব্দুল্লাহ আল রাহাত,কামরুল হাসান রিদয়,তনয় তাসিন,তানভীর সেলিম হিমেল,শাহীন ভূঁইয়া,তাহরিমা তাহা,মাহমুদুল হাসান,হক ইবনে রুবায়েত মাহামুদ,রিহান উদ্দিন।
জেবি এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের কমিটি বিলুপ্তি ঘোষণা,আহ্বায়ক কমিটি গঠন
মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী জোরারগঞ্জ জেবি উ”চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন জেবি এক্স স্টুডেন্ট এসোসিয়েসনের নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য (২০২২-২৩) আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

সোমবার (১৮ জুলাই) রাতে এসোসিয়েশনের দুই উপদেষ্টা মকছুদ আহাম্মদ চৌধুরী এবং বাবু সুভাষ সরকারের স্বাক্ষরিত প্রেস বিঞ্জপ্তিতে পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করে মানরাত আহম্মদ চৌধুরী বাবুকে আহ্বায়ক এবং সাকিল সাহাবকে সদস্য সচিব করে মোট ২১ সদস্য আহ্বায় কমিটির অনুমোদন দেওয়া হয়। এছাড়াও আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক আশরাফ উদ্দিন নাহিম, যুগ্ম আহ্বায়ক আরমানুল হক চৌধুরী , যুগ্ম আহ্বায়ক এস.এম নেওয়াজ চৌধুরী,বাকি সদস্যরা হলেন মেহেদী হাসান,শেখ মোহাম্মদ আরমান,শাহরিয়ার হোসেন বাপ্পি,দূর্জয় চক্রবর্তী,তৈমুর সাহা,নাজমুল হোসাইন চৌধুরী মুন্না,শেখ নাঈম উদ্দিন,শাহ্ আব্দুল্লাহ আল রাহাত,কামরুল হাসান রিদয়,তনয় তাসিন,তানভীর সেলিম হিমেল,শাহীন ভূঁইয়া,তাহরিমা তাহা,মাহমুদুল হাসান,হক ইবনে রুবায়েত মাহামুদ,রিহান উদ্দিন।

আরো খবর